Saturday 16 March 2013

আমি ফাইস্যা গেছি ব্লগের চিপায়

আমি ফাইস্যা গেছি ব্লগের চিপায় ... 
আমি ফাইস্যা গেছি ব্লগের চিপায় ..... 

কোন পাগলে কৈছিলো আসতে আমায় ব্লগে ..... 
লেখি আমি যেমন তেমন পড়তে ভাল্লাগে ... 
করি আমি কমেন্ট সকাল, বিকাল, রাতে 
মডু হালায় নোটিশ দিয়ে কয়, চোখ রাখতে নীতিতে . 
আমি দিনের বেলায় পোস্ট মারি ... 
রাতের বেলায় কমেন্ট করি ....... 
সকাল বেলায় উঠে দেখি , 
কোনো কিছুই নাই ......   

আমি ফাইস্যা গেছি ব্লগের চিপায় ...... 
আমার ও দিলে চোট , বুঝে না মডু হালায় 
আমার ও দিলে চোট , বুঝে না মডু হালায় .. 
ফাইস্যা গেছি আমি ফাইস্যা গেছি ব্লগের চিপায় ...... 

ব্লগ আমার ভালই লাগে , যেন একখান প্রেমিকা ... 
ভালো লাগেনা আমার তাকে না দেইখা ..... 
আমি আবার কামলা মানুষ কাজ করি দোকানে .... 
ম্যানেজার দেখলে ব্লগে ইংলিশে গাইল পারে ... 
মনে মনে কই আমি ...গাইল দেওয়ার আছে কি ? 
আমি হালায় বেহাইয়া ভাই ... 
নোটিশ খেয়েও ব্লগাই ... 

আমি ফাইস্যা গেছি ব্লগের চিপায় .... 
আমি ফাইস্যা গেছি ব্লগের চিপায় . 
আমার ও দিলে চোট , বুঝে না মডু হালায় .. 
আমি ফাইস্যা গেছি ব্লগের চিপায় .....      

(মূলত অলস মস্তিস্কের কাজ ..তাই হায়দার হুসেনের ফাইস্যা গেছি গানের অনুকরণে ) 

No comments:

Post a Comment